তুমি চলে যাচ্ছ বলে...
- মোঃ সাকিবুল ইসলাম - বহমান এই নষ্ট সময়ে ২০-০৪-২০২৪

তুমি চলে যাচ্ছ বলে.....
বাতাসে রোদের ঘ্রাণ,
তাপদাহে পুড়ে যায় শহর;

তুমি চলে যাচ্ছ বলে.....
আততায়ী নিয়ে যায় প্রাণ,
বিভ্রান্ত শরণার্থী বহর…।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।