স্বঘোষিত অভ্যুত্থান
- মোঃ সাকিবুল ইসলাম - বহমান এই নষ্ট সময়ে ২৮-০৩-২০২৪

ছুঁ মোন্তর ছুঁ.....
তোর এক কথায় এক নিমিষে ঘটিয়ে দেব ক্যু.....।।

বারুদ বোমা কামান ট্যাংক...
দালান কোঠা মিডিয়া ব্যাংক;
আকাশ জমিন সাগর জলে,
নিয়ে নেব সব দখলে.....।।

ঠুকবে স্যালুট ঘুরবে ছড়ি...
শত্রুরা সব পরবে দড়ি,
করব শাসন চলবে ভাষণ...
উড়বে গাজন,ভাসবে তোষণ.....।।

তোর এক কথায় মস্কো বেইজিং করে দেব এক...
শত বাধার পাহাড় টুটে কি করি তাই দ্যাখ;

আছে যত বিশ্ব মোড়ল ধরিয়ে দিব খাম,
তোর নামেতে বদলে দেব হাওয়াই দ্বীপের নাম.....।।

আশার সকল ফুল ফুটিয়ে পুরণ হবে গ্যাপ,
এক নিমিষে পাল্টে দেব জিওগ্রাফিক ম্যাপ.....।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।