রুবাইয়াত-১
- মোঃ সাকিবুল ইসলাম - নোনা জলের কাব্য ২৮-০৩-২০২৪

বিশটি বছর পরে এই হবে হাল,
দৃষ্টির ভ্রমে রবে কিছু বেখেয়াল;
শুণ্য প্রণয় থেকে পূর্ণ আধার,
স্বশব্দে ভেঙ্গে যাবে জ্যোৎস্না দেয়াল….।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।