এসো বৈশাখ এসো
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

এসো বৈশাখ এসো
শান্তির আলা নিয়ে
হাঙ্গামা, অশান্তি, ঝঞ্ঝাট
নিয়ে যাও ছিনিয়ে।
.
এসো বৈশাখ এসো
দেখাও তোমার রূপ,
সুর- অসুরদের বিভেদ যেন
তোমার আগমনে হয়ে যায় চুপ।
.
এসো বৈশাখ এসো
সম্মার্জনী দাও মানুষের মন,
তুমি এলেই শুচি হবে
বঙ্গ দেশের নন্দন।
.
এসো বৈশাখ এসো
ধর্মের বিভেদ ভুলে,
মানুষের মনে ভালবাসা
ভরে দাও
বৈষম্য নাও তুলে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২৩-০৩-২০১৮ ২০:৪৮ মিঃ

এসো বৈশাখ এসো
ধর্মের বিভেদ ভুলে,
মানুষের মনে ভালবাসা
ভরে দাও
বৈষম্য নাও তুলে?