বিপরীত আকর্ষণ
- প্রবীর রায় ২০-০৪-২০২৪

কল্পনা গুলো আজ বাক্সে বন্দী,
ন্যাড়া গাছ বুনছে আশা,
মেঘের বুদবুদে ভাসছে জলছবি,
বিপরীত মুখি আকর্ষণে মগ্ন,
ক্লেশহীন দিগন্ত কার্নিশে জমায়েত,
স্বচ্ছল হারিয়ে অস্বচ্ছলে পরিণত,
মৃত-পরজীবী জীবনের বিভীষিকা,
স্তব্ধ -অস্বচ্ছ ইন্দ্রিয়জালে খণ্ড,
নিশ্চিত মননে ফিরবে বসন্ত।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।