প্রত্যাশা
- অনিমেষ বিশ্বাস - জোনাকি ২৪-০৪-২০২৪

এক টেবিল চামচ অশ্রু দিবি?
বেদনা ভরা রেসিপি বানাব,
নোনতা জলের আবেশ আবহে
হৃদয়ে যাতনার প্রেম জানাব।

°
এক খন্ড বরফ হবি?
সুরার গ্লাসে মগ্ন হব,
এক গ্লাসের নেশায় বুদ
মহাদেশটাকে ডুবিয়ে দেব।
°
এক টুকরো আকাশ দিবি?
ঘন কালো মেঘ, ঝড়ও হব,
বাদল ঝরা দিনের শেষে
রঙধনু হয়ে তোকেই ছোঁব।

°
ঘাসফুল -বন -কাশ -নদী হবি?
নির্জনতার সঙ্গী রব,
তোর বিষাদের নীলাভ গরলে
ঠোঁট ছুঁইয়ে অমর হব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।