মনোহারিণী
- হোসাইন মুহম্মদ কবির - নির্বাচিত ১০০ কবিতা ২৬-০৪-২০২৪

হৃদয় কি যে দহন
বুঝলে না সখী মন,
সিন্ধু লহরী নয়ন
তিমির ঘেরা গগন।

খুঁজে না পাই কিরণ
লোহিত ব্যর্থ জীবন,
ইচ্ছা না হয় পূরণ
তবু স্বপ্ন প্রবাহিনী।

কিনারা হীন তরণী
অন্যতম যে কামিনী,
প্রেমও সখী রাগিণী
অদম্য মনোহারিণী।

রচনাকাল ৩০/০৩/১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shajibulhasan
৩০-০৩-২০১৮ ২৩:৫৪ মিঃ

অসাধারণ কবিতায় মুগ্ধ করলেন।পাতায় আসবেন