ভালবাসার অর্থটা
- ওমায়ের আহমেদ শাওন - পিংকিকে অনুভব ২৭-০৪-২০২৪

ভালবাসার অর্থটা যে সেক্সের মধ্যে ধাবিত
সেটা কেউ স্বীকার করতে চায়না;
কিন্তু প্রত্যেকের উদ্দেশ্যই কয়েকটা মিনিটের
তীব্র আদিমতায়,
যা চাপিয়ে দেয় সামাজিকতার বন্ধনের খোলসে।
পৃথিবীতে ক’জন আছে ?
যারা বিয়ে করেছে,
একই বেডে রাতের পর রাত যাপন করেছে
কিন্তু সেক্স করেনি ?
আসলে ভালবাসা শুধু সেক্স করাতেই নয়;
ভালবাসা হলো- হৃদয়ের স্পন্দনে
অনুভব করার বিষয়,
সেটাই প্রকৃত ভালবাসা,
যা সেক্সের পরও অনুভব করা যায়...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।