দুঃখের প্রতিদান
- জয় আহাম্মেদ ২০-০৪-২০২৪

সাগর জলে মুক্ত থাকে
আকাশ পানে তাঁরা,
সুখের মাঝে দুঃখ থাকে
এটাই জীবন ধারা।

দুঃখে ঘেরা জীবন যাদের
সুখ যে পাবে তারা,
ওহে মানব সুখের লোভে তাই
হয়োও না দিশেহারা।

কষ্ট পাবে যখন তুমি
সুখ রাখবে তাহার মান;
দুঃখের পরে আসিবে সুখ
এটা দুঃখেরই প্রতিদান।।


১৫ চৈত্র ১৪২৪,বৃহস্পতিবার

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।