নিয়ম করে ভালোবাসা
- ভ্রান্ত বিলাস - আদরের উপবাস ২৫-০৪-২০২৪

নাওয়া, খাওয়া, ঘুম
নিয়ম করে কোনটাই হয়না-
তোমায় ভালোবাসা ছাড়া,
যেমন নিয়ম করে সূর্য ওঠে,
চাঁদ ডুবে ।

দ্রাঘিমা রেখার পথিক এই আমি
ব্যাথার নেশায় তীব্রভাবে আসক্ত
তবুও--
সকাল সন্ধ্যা কাঙ্গালপনা
অভ্যেসে উদাসপনা
নিয়ম করে ভালোবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।