সঙ্গবাস
- সোহরাব হোসেন - অণুকাব্যের মেলা ২৫-০৪-২০২৪

মন মতো এক ঝাঁক
সহচর পেলে জমে
চর্চাটা ভালো।

মঙ্গলবার, পতেঙ্গা
০৩ এপ্রিল, ২০১৮ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

robinbdbuet
১৭-০৪-২০১৮ ২২:০২ মিঃ

হাইকুঃ ৫-৭-৫ স্বরবৃত্ত ছন্দে লিখা।