পতঙ্গ জীবন
- অনিমেষ বিশ্বাস - আয়না ঘর ২৯-০৩-২০২৪

•••••••
একটা পতঙ্গ উড়ে এল
আলোর ফাঁদের দিকে,
তারপর••••••••••••••••••••
স্তব্ধতা ! স্তব্ধতা ! স্তব্ধতা !
শূন্যতায় মোড়া অবসাদ,
নীরবতার আলোক মাঝে
হতাশা এক গুচ্ছ,
আহা !জীবন কতো তুচ্ছ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।