তুচ্ছ প্রাণের আদিখ্যেতা ৪১
- অনির্বাণ মিত্র চৌধুরী ২৪-০৪-২০২৪

আমার ব্যর্থ গল্পের নায়িকা তুমি,
গোপন চোখের জল
নিগূঢ় ব্যথার সালতামামি
ভুলিয়ে রাখার ছল।
তোমার জন্যে গুমোট আকাশ
বিষাদ তুলির আঁচড়
রঙিন স্বপ্ন থমকে গেছে,
হচ্ছে মলিন, ধূসর।
তোমার নামে কাব্যে খেলে
বিরহ রাগের সুর
ভাসিয়ে দিলাম নোনাজলে
যাক, ভেসে যাক দূর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।