সফেদ বীর্যের জেল
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

সফেদ বীর্যের কান্না বেড়েই চলছে
সফেদ বীর্যে আমার কোটি সন্তান বন্দি হয়ে আছে,
কে দেবে তাদের মুক্তির বারতা।
.
আমার যে কোন প্রিয়সী নেই
কেউ মুক্তি দিতে পারবে না
সফেদ বীর্যের মাঝে বন্দি
থাকতে হবে আমার সন্তানদের।
.
কামনার যাতনায় হস্তের করাল আঘাতে
বেরিয়ে পড়ছে
সফেদ বীর্য,
আমার সন্তানদের কে দেখলাম
ওরা বীর্যের মাঝে বন্দি।
.
মাঝে মাঝে কামনা কে বলি
তুই কিসে মোরে যাতনা দেস,
তোর জন্য আমার সন্তান'রা আজ
সফেদ বীর্যের মাঝে বন্দি।
.
প্রোষিতভর্তৃকা প্রিয়সীদের কতবার বললাম
আমার সন্তান'দের আশ্রয় দিন,
তাদের সফেদ বীর্য থেকে মুক্তি দিন
আপনার জঠরে তাদের লালন- পালন করুন
কিন্তু,কেউ শুনলো না মোর হাঁক
.
সবাই অচলায়তন সমাজের বাণী শোনালো
ধর্মের মন্ত্রে
আমাকে শাস্তি দিতে চাইলো
ওহে লুচ্ছা কি যা তা বলিস।
.
কেউ আমার সন্তানদের কষ্ট বুঝলো না
আমার সন্তানদের কষ্ট দেখি
সফেদ বীর্যে তাদের মৃত্যু দেখি,
জানিনা কবে আমার সন্তান
সফেদ বীর্যের জেল থেকে মুক্তি পাবে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।