অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

তোমার মনের রাজপথ করেছো ঘুঁজি
আমার ভালবাসা কে করে পুঁজি,
যতই তোমায় ভালবেসে খুঁজি
তুমি ততই আগুয়ান হও গালিগালাজ করো রোজি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।