অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

আমি তোমার কাছে লবডঙ্কা
তাই আমায় করো না হারানোর শঙ্কা,
আমি তো বঙ্কা
আর তুমি তো কঙ্কাবতী কঙ্কা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।