অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

"হে নষ্ট তুমি আরেকবার এসে আমায় নষ্ট করে দাও
তোমার নষ্টামি খেলা খেলতে চাই,
দেখি তুমি কতবার পারো আমায় নষ্ট করতে
হে নষ্ট আমি যে তোমার অপেক্ষায় আছি
তুমি আমায় নষ্ট করে দাও"
.
- ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।