অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

তোমার রূপের আলায় ঝলসে গেছি হে তিলোত্তমা
ভ্যাগ্যের খেলায় তোমার পাশে বসে করেছি বাস ভ্রমা,
আর কি কভু হবে তোমার সনে দেখা
দক্ষযজ্ঞ চলছে মনে ভালো লাগে না যে একা।
.
- ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।