অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

তোমার দার্ঢ্য দেখে
মম চিন্ময়ে অস্থিরতার বিরাজ করছে হে তিলোত্তমা,
আমি ত্রিশঙ্কু অবস্থায় আছি
হে তিলোত্তমা একটু ভালবাসা দাও
দার্ঢ্য'র অনলে আমায় আর পুড়িও না
আমি যে আর পারছি না.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।