অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

জয়দেবপুর ষ্টেশন জানে তোমায় কত ভালবাসি
ভাওয়াল রাজবাড়ী জানে তোমায় কত ভালবাসি
গাজীপুরে'র রাজপথ জানে তোমায় কত ভালবাসি
শুধু তুমি জানো না আমি তোমায় কত ভালবাসি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।