ভালবাসার লাইসেন্স দাও
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৩-০৪-২০২৪

হে কবিতা ভালবাসার লাইসেন্স দাও
আমি তোমার ভালবাসা চাই,
পরাঙ্মুখ হয়ে থেকো না
এভাবে আর কতকাল লাইসেন্স ছাড়া থাকবো হে কবিতা
ভালবাসার লাইসেন্স দাও।
.
আমাকে কষ্ট থেকে মুক্তি দাও
নিষ্ঠুর রাত্রি থেকে মুক্তি দাও,
আমাকে মুক্তি দাও সকল অপবাদ থেকে হে কবিতা
আমায় ভালবাসার লাইসেন্স দাও
আমি তোমার ভালবাসার লাইসেন্স নিয়ে বেঁচে থাকতে চাই?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।