অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

বুকভরা কষ্ট
করতে চাই নষ্ট।
হাসি নেই
তবুও হাসি।
হাসির ফাঁসিতে কষ্ট কে দিতে চাই ফাঁসি......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।