অনুভব
- হোসাইন মুহম্মদ কবির ২৩-০৪-২০২৪

এইতো সেদিন পথে
প্রথম দেখা হতেই,
পড়েছি তোমার প্রেমে
যাকে খুঁজি তুমি সেই।

ভাবিনি পাবো তোমার
অসীম ভালোবাসা,
তোমায় পেয়ে পূর্ণ হলো
আমার সকল আশা।

এ মনটা কেরে নিলে
কি স্বপ্ন আমায় দিলে,
এমন স্বর্গীয় সুখ
তুমিহীন কোথা মিলে।

চোখ খুলে দেখি যতো
মন তৃষ্ণা বাড়ে ততো।
নিশিদিন চাই পাশে
তোমাতেই রই মিশে।

ও দেহের মগ্ন গন্ধে
মাতাল কি অনুভব,
তোমায় কাছেতে পেলে
দুঃখ কষ্ট ভুলি সব।

তোমায় পেয়ে ধন্য
আমার ছোট জীবন,
তোমার বুকে যেনও
হয় আমার মরণ।

০৭/০৫/১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।