চড়ুইভাতি
- সোহরাব হোসেন - ছড়ার জগৎ ২৮-০৩-২০২৪

ময়না নিয়ে গয়না গাটি
ব্যস্ত টিয়ার সনে।
সঙ্গী হলো কোয়েল পাখি,
গাইলো আপন মনে।

প্রজাপতির রঙিন পাখায়
সুখের চিঠি এলো।
নতুন ডালে বাঁধবে বাসা,
বাগান ছেড়ে গেলো।

সোমবার, পতেঙ্গা
২৬ ফেব্রুয়ারি, ২০১৮ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।