২৬ জানুয়ারি
- সাইফ রুদাদ ২০-০৫-২০২৪

সত্যিই- কান্না করেও তো সুখ নাই
কেন কাঁদি? তবু কাঁদি
অথচ হাসিই পারে আমার আয়ু বৃদ্ধি করতে
২৬ জানুয়ারি- তুমি মৃত্যুহীন

রাত, ০৯ মে ২০১৮
তালুকদার বাড়ি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।