পরিচয়
- সাইফ রুদাদ ২০-০৫-২০২৪

পৃথিবীটা মাৎস্যন্যায়- প্রত্যেকেই বোয়াল
আমরা সবাই ছাগলের কাঁধে রাখি যোঁয়াল
এবং প্রভু পরিচয় দেই


বিকেল, ০৯ মে ২০১৮
তালুকদার বাড়ি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।