শৈল্পীক বেদনা
- সাইফ রুদাদ ২০-০৫-২০২৪

এই কাঁচে শৈল্পীক বেদনা আঁকে
এমন রমনী নাই
যতটুকু সুখ আছে- বেদনার দামে তুলে দিতে চাই
তোমার কাছে হবে? শৈল্পীক বেদনা!


দুপুর, ০৯ মে ২০১৮
ব-দ্বীপ, চৌড়ঙ্গী

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।