খুন করুন
- সাইফ রুদাদ ২০-০৫-২০২৪

খুন করুন রাষ্ট্র এবং তৃতীয়জন
রাষ্ট্রের অপরাধ তৃতীয়জন সৃষ্টি
তৃতীয়জনের বিবেক নাই
অপরাধী এবং বিবেকহীন বেঁচে থাকার অধিকার রাখে না



সকাল, ০৮ মে ২০১৮
তালুকদার বািড়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।