কুকুর পোষা
- সাইফ রুদাদ ২৯-০৩-২০২৪

আমি রাজনীতিতে যোগ দিয়েছি
প্রাপ্ত কষ্ট গুদামে আটকে রেখে
চড়া দামে বিক্রি করব বলে
কষ্টগুলো কালো বাজারি করে বড় লোক হবো
সেদিন তুমি আফছোস করবে
আর আমি বাড়ির সামনে কুকুর পোষব

রাত, ২৯ এপ্রিল ২০১৮
তালুকদার বাড়ি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।