থাক
- সাইফ রুদাদ ২৪-০৪-২০২৪

থাক ওসব কথা! এসো স্মৃতিচারণ করি মিলনে সর্বনাশ; বিরহে প্রেম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

sk550_karmakar
১১-০৮-২০১৮ ১৬:১৪ মিঃ

khuboi sundar jibonmukhi lekha. antorik suvechha roilo priyo kobi.