প্রেমের সংজ্ঞা
- আরিফুল হক দ্বীপ ২০-০৪-২০২৪

বিবেক সেদিন বললো-'কাঁচা হাত!
কেন মিছে মিছে ঝলসাবে অাগুনে?'
অামি স্পর্শ করে প্রেম
পেয়ে যাই তার উত্তর।
বুঝে যাই-
প্রেম মানে স্বেচ্ছায় হাত উনুনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।