জলের শিরোমনি
- কবিতার কবি মাহামুদুল হাসান ২৩-০৪-২০২৪

জলের শিরোমনি মাহামুদুল হাসান বৃষ্টি দেবে দোর আহত এক ভোর চোখের কাছে কালি অন্ধ চোরাবালি ঝিনুক লোভি মালি নোখের নষ্টালি চাঁদের ফাঁদে ধরা দুষ্টু সে ইশারা ফলের কাছে ঋনি জলের শিরোমনি আমার কাছে তুই গন্ধ আঁকা ভূই ফলাব তোর নাড়ি লজ্জা জ্বালা শাড়ি গ্রিষ্ম মাখা ভোজ দৃশ্য হবে রোজ জলের মতো গাড়ি চলাবো দু আনাড়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।