অবলুপ্ত করাঘাত
- কবিতার কবি মাহামুদুল হাসান ২৪-০৪-২০২৪

অবলুপ্ত করাঘাত

মাহামুদুল হাসান

অনিচ্ছায় ঝড়ও ফিরে আসে আইলা সিডর কিংবা নারগিস হয়ে

তুই ওতো আসতে পারিস পরজীবি কোন এক বোকা হয়ে।

আমিতে তোকেই পুশেছি অগাধ ঋণের পাহাড়

বুনেছে অথৈই জল বেহিসেবি জমানো আষাঢ়


বনভাসি হৃদয়ের কাছে নোঙ্গর হারায় দীর্ঘশ্বাস

অবলুপ্ত করাঘাত বাসি ভালো চাষীর আদরে বার মাস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।