পরকীয়া
- সুদীপ্ত বিশ্বাস ২৬-০৪-২০২৪

সকলেই টুকটাক পরকীয়া করে
সকালে হাঁটতে গিয়ে তাকে মনে পড়ে।
বিকেলে পার্কে গিয়ে তার কথা ভাবি
তার কাছে রাখা আছে হৃদয়ের চাবি।
বাড়ির লোকটা খুব বিচ্ছিরি বাজে
ওকে দেখে উৎসাহ পাইনা তো কাজে।
একঘেয়ে ঘ্যানঘেনে প্যানপেনে সুর
পরকীয়া টকঝাল, মিষ্টি মধুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।