উপলব্ধি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

"কবিতার পুষ্টিকর খাদ্য হচ্ছে নারী
নারীর রূপ,যৌবন, দেহ কবিতা ভক্ষণ করে
তাই কবিতা নারীর মতো রোমাঞ্চকর হয়"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।