বসন্তের হাওয়া
- Md Rasel Mia - পাগলের বিলাপ ২০-০৪-২০২৪

মন ছুটে যায় দূর অজানায়
কলকাকলির সকাল।
আদুল গায়ে মগ্ন থাকি
বেখেয়ালি ভাবনায়।
উড়ছে বাতাস,বইছে সুর
কৃশ্নচূড়ার সুবাসে ভরপুর।
কোকিলগুলো ডাকছে আবার
কুহু,কুহু করে।
মন যে,আমার থাকে না বদ্ধ ঘরে
না বুঝি এসে গেলো বসন্ত
মোদের তরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

almamun1996
০৮-০৩-২০১৯ ১৯:৪৬ মিঃ

আপনার সুন্দর আগামীর কামনা করি