তোমার জন্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৩-০৪-২০২৪

তোমার জন্য মায়ের অবাধ্য হয়েছি
তোমার জন্য লাজ -শরম ক্ষুয়েছি,
তোমার জন্য নিজির অস্তিত্ব
হারিয়ে ফেলতে বসেছি।
তোমার জন্য বিবাহ ভেঙ্গে দিয়েছি
তোমার জন্য সমাজের মানুষের থেকে উপহাস পেয়েছি
তোমার জন্য শত কবিতা লিখেছি
তোমার জন্য নিজের সবটুক বিসর্জন দিয়েছি
বিনিময় তোমার থেকে শুধু অবহেলা পেয়েছি.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।