কষ্টগুলো স্বার্থপর
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

কষ্ট গুলো আর বুকে ধরে রাখতে পারলাম না
কষ্ট গুলো আমার কথা শোনে না,
কষ্ট গুলো বুকে জমে থাকতে চায় না
কষ্ট গুলো মুক্তি চায়?
আমি কষ্ট গুলো কে মুক্তি দিতে চাই না
কষ্ট আমার শেষ সম্বল।
কিন্তু কষ্টগুলো স্বার্থপরের মত কোরে
চোখের জলে ভেসে গেলো.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২৮-০৫-২০১৮ ২০:৫৪ মিঃ

স্বার্থপর