তোমার স্মৃতি নিয়ে বেঁচে থাকতে চাই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

তোমার স্মৃতি গুলো নিয়ে বেঁচে থাকতে চাই কবিতা
তোমার স্মৃতি ছাড়া আমার কিছু নেই,
তোমার স্মৃতি নিয়ে আজীবন বেঁচে থাকতে চাই
তুমি অবহেলা করে চলে গেছো
তোমার স্মৃতি তো অবহেলা করে ছেড়ে যেতে পারবে না
কারণ তোমার স্মৃতি আমাকে ভালবাসে.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।