শত কোটি কিস্ করব
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

কথা ছিল শত কোটি কিস্ করব তোমার সর্বাঙ্গে
আদরে সোহাগে মাতোয়ারা করব তোমায়,
কিন্তু তার আর হলো না তোমার অভিমানের কারণে
কিস গুলো আজ জমেই আছে
চিন্তার বাক্সে।
জানি নি কবে চিন্তার বাক্স থেকে
কিস্ গুলো মুক্তি পেয়ে তোমার সর্বাঙ্গ ছুঁয়ে দিবে.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।