প্রেম স্কুল
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

তুমি এখন শুধুই স্মৃতি
ভাল থেক মাস্টার্নি,
তোমার প্রেম স্কুলে
আর পড়তে চাই না।
.
হয়তো আমার থেকেও
ভালো ট্যালেন্ট ছাত্র পাবে,
তোমার অবহেলা আর
ভালো লাগে না মাস্টার্নি।
.
তোমাকে জীবনের
চেয়ে বেশি ভালবেসে ছিলাম মাস্টার্নি,
তোমার প্রেম স্কুলের ছাত্র
তোমার কাছে আর প্রাইভেট পড়তে চাইবে না।
.
তোমাকে আর কোন দিন বিরক্ত করবে না
মাস্টার্নি,
তোমার সঙ্গে কাটানো দিন গুলো
নিয়ে বাকি জীবন পাড়ি দিতে চাই।
.
তোমার ভালো ট্যালেন্ট ছাত্র
দরকার
আশা করি একদিন পেয়ে যাবে,
তবে একটাই অনুরোধ
তোমার এই পাগল ছাত্র কে
আর কখনো পড়াতে চাইবে না
তোমার প্রেম স্কুলে ভর্তি করতে চেষ্টা করবে না।
.
আমি তোমার প্রেম স্কুল ত্যাগ
করলাম,
তোমার অবহেলা আর স্মৃতি নিয়ে
সন্তুষ্ট থাকতে চাই
তোমাকে আর কভু নাহি আমি চাই
ভাল থেক মাস্টার্নি.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।