নিমন্ত্রণ
- অনিমেষ বিশ্বাস - সহজ প্রেমের পদ্য ২৪-০৪-২০২৪

তোকে যে চেয়েছি আজ

নীরব চোখের আমন্ত্রনে ,

চারি চোখের মিলন মাধুরীতে

পরিতৃপ্তির গ্রাফ হৃদয় ক্যানভাসে ,

এঁকেছি ভালবাসার মানচিত্র ;

দুষ্টু ঠোঁটের তুলিতে ।

স্পর্শের ছোঁয়া অনুভবে ,

সহস্র বসন্ত ঢেলে গেছে রং !

উষ্ণ প্রহরের অপেক্ষার দেওয়াল পেরিয়ে

প্রত্যাশার ডানায় লাল নীল স্বপ্নের পালক

প্রতিপলের ভাবনারা দেয় না কভু ভুলিতে ।

তোরি প্রতিকৃতি অহর্নিশ ,

নিষ্পাপ কামনার নিমন্ত্রনে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।