পিছুটান
- অনিমেষ বিশ্বাস - সহজ প্রেমের পদ্য ২৯-০৩-২০২৪

কে তুমি আধাঁরে?
আলোর প্রদীপ হয়ে
নিশা দুর করে
কি দারুন নেশায় ,
দুচোখে ধরালে
মায়ার আবেশ !
প্রছন্ন আমন্ত্রনে
প্রকট প্রগাঢ়তায়
মমতায় উচ্ছ্বল আঁখি
কে তুমি অনুক্ষন
যাও মোরে ডাকি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।