অন্য আকাশ
- অনিমেষ বিশ্বাস - আয়না ঘর ২৭-০৪-২০২৪

সেদিন আমার গাংচিল মন ,
তোমার গভীর সমুদ্র হৃদয়ের সান্নিধ্য পেতে
মেলেছিল আপোষহীন ক্লান্তির ডানা ;
দিনশেষের আবির মেঘ ,
প্রতিফলিত রং খেলা আর বিকীর্ণ উত্তাপ
পাঁজর পালকে মেখে
একাকিত্বের অনুভবটুকু সযতনে মুছে
তোমারি আকাশে হারাতে চেয়েছিল
গোধূলির রাগে সন্ধ্যা আবেগে ।
অ বিশ্বাস মিরপুর ৮ ডিসেম্বর ১৩ দুপুর ১২:৪৫।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।