ভালোবাসায় বাঁচি
- অনিমেষ বিশ্বাস - আয়না ঘর ২৬-০৪-২০২৪

তোর সব কথাই কবিতা স্মিতহাসি মুক্তমালা ;

তোর উদাসীনতা বিষন্ন বিকেল ,

তোর মলিন মুখ আকাশ জুড়ে মেঘ

সামান্য দুফোঁটা অশ্রু শ্রাবণের অঝর বৃষ্টি ,

এ সবই বোধহয় তোকে ভালবাসি বলে

কিন্তু এর সবটা সত্য নয় পৃথিবীর কাছে

তাই তো তুই ফিরিয়ে দেওয়ার পরেও

আমি রোজকার মত তোকে ছাড়া দিব্যি বেঁচে আছি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।