অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

তোমার লাল ওষ্ট বলেছিলো
আমার সর্বাঙ্গ রঙ্গীন করবে,
কিন্তু তোমার লাল ওষ্ট কথা রাখলো না
সে আজ অপর কে রঙ্গীন করবে বলে পণ করেছে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।