অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

সাড়ে তিন বছরের ভালবাসা
অভিমানের ঝড়ে হলো কোণঠাসা,
হাসি গুলো তবুও বারংবার
এক হওয়ার করে দৃঢ় আশা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।