প্রেম রোদ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

তোমার প্রেম রোদে
আমার প্রেম বৃক্ষ কে সজীব করতে চাই,
তুমি একটু প্রেমের রোদ দাও
আর দেখ আমার প্রেম বৃক্ষের শক্তি
তোমার প্রেম রোদে
আমার প্রেম বৃক্ষ নীলিমা ছেদ করার শক্তি পেয়েছে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।