কোটায় প্রেম
- ভ্রান্ত বিলাস - আদরের উপবাস ২০-০৪-২০২৪

BCS কোটা,
সরকারি চাকরি কোটা,
মিডিয়া কোটা,
Bike কোটা,
DSLR কোটা-
কোন কোটায় নই বলে
ফেব্রুয়ারিতে ধেয়ে আসা-
Propose day, Rose day, chocolate day,
Teddy day, promise day, kiss day,
Valentine's day, slap day,
Kick day, perfume day,
flirting day, confession day,
Missing day, break day
- সবই ধরা ছোঁয়ার বাইরে।
'শহীদ দিবস' আর 'মাতৃভাষা দিবস'
এরাই আমার থাক।
আর সব চুলোয় যাক।
জানি.... "আঙ্গুর ফল টক"।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।