ইদানিং জীবন যাপন
- ভ্রান্ত বিলাস - আদরের উপবাস ২০-০৪-২০২৪

সুদূর অতীত - কেমন আছেন?
--> আছি ভালোর কাছাকাছি।

অদূর অতীত - ভালো আছেন?
--> আমি সকাল দুপুর রাত তিন বেলাই ভালো থাকি।

অতীত - কেমন আছেন?
--> আমার ভালো থাকা হয়।

বর্তমান - ভালো আছেন?
--> আছি চোখের জলের মতো

---আমি এখনো আছি...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।